Main Menu

নবীনগরে কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা

+100%-

মিঠু সূত্রধর পলাশ , নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর গ্রামে যুবলীগ কর্তৃক আয়োজিত সমাবেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের কৃতিসন্তান এড: কাজী মোর্শেদ হোসেন কামাল ঢাকা মহানগর (দ:) আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আলামিনুল হক আলামিন কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক নির্বাচিত হওয়ায় শনিবার বিকেলে রতনপুর হাই স্কুল মাঠে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাবেক ছাত্রনেতা জাহিদ খান মিহিরের নেতৃত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী ফকরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা ।

বক্তব্য রাখেন, সংবর্ধিত ঢাকা মহানগর(দ:) আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এড:কাজী মোর্শেদ হোসেন কামল, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ- সম্পাদক কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, কুমিল্লা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা তারিকুর রহমান জুয়েল, মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড:আবুল কালাম আজাদ তমাল, সাংবাদিক সঞ্জয় সাহা,চেয়ারম্যান রুহুল আমিন,সাবেক ছাত্রনেতা জাহিদ খান মিহির, উপজেলা যুবলীগের সভাপতি সামস্ আলম, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রিপন প্রমুখ ।

সভা শেষে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির হাতে ক্রেষ্ট তুলে দেন জাহিদ খান মিহির এবং খান পরিবারের পক্ষ থেকে ৫ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়। পরে কুমিল্লা ও চট্টগ্রাম থেকে আগত শিল্পীরা সংগীত পরিবেশন করেন ।






Shares