Main Menu

নবীনগরে এক রাতে ৫০টি টিউবওয়েলের মাথা চুরি!

+100%-

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার জিনোদপুর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের বিভিন্ন মহল্লায় এক রাতে অন্তত ৫০টি টিউবওয়েলের মাথা চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে সাধারণ মানুষের মাঝে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

জানা যায়, ৩০ নভেম্বর সোমবার রাতে কাঠালিয়া পুকুর পাড়ার মো. খায়রুদ্দিন মিয়া, মো.লোকমান মিয়া, মো. হোসেন বিডিয়ার, জামাল মিয়া, বাগাদান বাজারের নিয়ামত মিয়া, পশ্চিম পাড়ার খলিল মিয়াসহ স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ জামাল মিয়া’র বাড়ির একটি টিউবওয়েলের মাথা চুরি করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ জামাল মিয়া বলেন, বিভিন্ন মহল্লা থেকে টিউবওয়েলের মাথা চুরির অভিযোগ পেয়েছি। কি বলবো দুঃখের কথা আমার বাড়ির টিউবওয়েলের মাথাও চুরি করে নিয়ে গেছে। বিগত ৩০ বছরেও আমাদের গ্রামে চুরির বিচার হয়নি, কারা এই কাজ করতে পারে আমরা বুঝতেছিনা, পুলিশকে ঘটনা জানিয়েছি, পুলিশ তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, এক শ্রেণির উঠতি বয়সী নেশাখোর যুবকরাই এ ঘটনা ঘটাতে পারে। তারা টিউবওয়েলের মাথা চুরি করে ভাঙাড়ির দোকানে বিক্রি করে দেয়।

নবীনগর থানার সেকেন্ড অফিসার মো. মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি পুলিশের নজরে আছে। চুরি বন্ধ করতে তৎপর রয়েছি। এই চোরদের শনাক্তের লক্ষে কাজ করে যাচ্ছি।






Shares