Main Menu

নবীনগরে একের পর এক ঘটছে মোটরসাইকেল দুর্ঘটনা, দেখার কেউ নেই

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে একের পর এক ঘটছে দুর্ঘটনা। কিন্তু এসব দেখার যেন কেউ নেই। শুক্রবার আনুমানিক ৯টার দিকে নবীনগর সদর বাজারের সমবাই সুপার মার্কেটের সামনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মটরসাইকেল চালক ও এক পথচারি গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন, নবীনগর পৌর আলিয়াবাদ গ্রামের আদনান (২০) ও মোশাররফ (২৫)।

স্থানীয়রা জানান,শুক্রবার রাতে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় এক পথচারির মাথায় মোটরসাইকেল চালকের মাথায় বাড়ি খেয়ে দুজনেই দুদিকে ছিটকে পরে। এসময় পথচারিরা তাদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও পথচারি দুজনই মাথায় গুরুতর আঘাত পেতে দেখা গেছে।

হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রথমি চিকিৎসা দিতে দেখা গেছে। এবং তাদের উন্নত চিকিৎসার জন্য রেফার করা হতে পারে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাতে মালবাহী নসিমন ভ্যানের সাথে একটি মোটর সাইকেরলের সংঘর্ষে শ্রাবন(১৮) নামে এক যুবক নিহত হয়। এঘটনায় রাজু ও বাবুল নামে আরো দুইজন মটর সাইকেল আরোহী যুবক গুরুতর আহত হয়েছেন।






Shares