Main Menu

নবীনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অশুভন আচরনে দায়ে ডায়গনষ্টিক ব্যবসায়ী আটক

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাবিবুর রহমানের সাথে অশুভণ আচরনের দায়ে এক ডায়গনষ্টিক সেন্টার ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার থানা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ওই ব্যবসায়ীর নাম মো.পাভেল আহম্মেদ। সে নবীনগর হাসপাতাল রোডে অবস্থিত লাইফ কেয়ার ডায়গনষ্ঠিক সেন্টারের স্বতাধীকারি । এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা হাবিবুবুর রহমান তার বিরুদ্ধে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন।

সুত্র জানায়, হাসপাতাল চত্বরটি একটি দালাল চত্রু নিয়ন্ত্রন করে। অভিযোগ রয়েছে, হাসপাতালে কর্মরত কতিপয় ডাক্তারদের সহযোগীতায় ওই দালাল চত্রু এখানে বিভিন্ন অঞ্চল থেকে চিকিৎসা নিতে আসা রোগীদেরকে সরকারি হাসাপাতালে চিকিৎসা ভাল হয় না বলে ও নানা কৌশলে প্রাইভেট ক্লিনিক গুলিতে নিয়ে যায়। প্রতিদিনকার ধারাবাহিকতায় ওই ডায়গনষ্ঠিক সেন্টারের মালিক পাভেল রবিবার সকালে হাসপাতালে রোগী বাগানোর উদ্দেশ্যে ঘুরাঘুরি করতে থাকে। এ সময় হাসপাতালে এক কর্মচারী তার ঘুরাঘুরি কারন জানতে চাইলে সে উত্তেজিত হয়ে ওই কর্মচারীরকে গালাগাল করে এবং এক পর্যায়ে হাসপাতাল প্রধান ডাক্তার হাবিবুর রহমানের অফিসে ঢুকে তার সাথে অশুভন আচরণ করে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে প্রায়ই হাসপাতালে এসে এরকম অত্যাচার করে। তার এই অশুভন আচরনের ঘটনা স্থানীয় এমপি মহোদয়সহ আমার উর্ধ্বতন কর্মকতাদের অবগত করি। এবং থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। উধ্বর্তন কর্তৃপক্ষের পরামর্শক্রমে আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, ছেলেটিকে আটক করা হয়েছে, হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।






Shares