Main Menu

নবীনগরে উপজেলার বিদ্যাকুট ইউনিয়নে উপ-নির্বাচনে ইভিএমে ভোট দিলেন শত বছরের বৃদ্ধা

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের বিদ্যাকুট ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিতে লাঠিতে ভর দিয়ে ভোট কেন্দ্রে এসেছেন ১০০ বছরের এক বৃদ্ধা। ইভিএমে ভোট দিয়ে উৎফুল্ল প্রবীণ এ ভোটার।

আজ ২৫ মে বৃহস্প্রতিবার সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হয় ভোট গ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত। দুপুরে বিদ্যাকুট পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘুরে এমন দৃশ্য দেখা যায়।

প্রবীণ এই বৃদ্ধা বলেন, আমি টেলিভিশনে ইভিএমে ভোট দেওয়া দেখেছি, এই প্রথম ভোট কেন্দ্রে এসে আমি আমার পছন্দের প্রার্থীকে ইভিএমের মাধ্যমে ভোট দিয়েছি।

প্রিজাইডিং অফিসারে দায়িত্ব থাকা বাকির আহমেদ হামিম বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩৪০৩ জন। দুপুর ১ টা পর্যন্ত ৫৬% ভোট কাষ্ট হয়েছে।নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান বলেন, শান্তিপূর্ণভাবে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়েছে।ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য: গত ইউনিয়ন পরিষদে এই ওয়ার্ডে জয়লাভ করেন আবুল খায়ের মিয়া মেম্বার। দায়িত্ব গ্রহনের কয়েক মাস পর তিনি মারা যান। তিনি মারা যাওয়ায় এই ওয়ার্ডে ফের উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।






Shares