Main Menu

নবীনগরে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে তৃনমূল নেতা-কর্মীরা এমপি বুলবুলকে আওয়ামীলীগের সভাপতি দেখতে চায়

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ার ৫ নবীনগরের সংসদ সদস্য মো. এবাদুল করিম বুলবুল কে আসন্ন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চায় বলে ঘোষণা দিয়েছেন উপজেলার তৃনমূল আওয়ামীলীগের নেতা-কর্মীরা। আজ ১২ জুলাই মঙ্গলবার নবীনগর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা-কর্মীরা তাদের শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন।

ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগরের সংসদ সদস্য মো. এবাদুল করিম বুলবুল। নবীনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. সুজিত কুমার দেবের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান মো. মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র এড. শিব শংকর দাস, জেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামীলীগ নেতা গোলাম শাহরিয়ার বাদল,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,মহিলা ভাইসচেয়ারম্যান শিউলি রহমান,নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য, নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু মোছা, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজি ইয়াবের হোসেন জামিল, প্রণয় কুমার ভদ্র পিন্টু সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, তৃনমূল নেতা-কর্মী ও সুধি সমাজের নেতৃবৃন্দরা ঈদ পূনর্মিলনী অনষ্ঠানে উস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এবাদুল করিম বুলবুল বলেন, আমি সম্প্রীতিতে বিশ্বাস করি। এই সম্প্রীতির কারনে আমাদের এলাকায় কোন রকম সহিংসতা সৃষ্টি হয়নি। তিনি আরো বলেন, আমি আওয়ামীলীগের গঠনতন্ত্র মেনে রাজনীতি করি। আমি চাই সেই গঠনতন্ত্র মেনে স্বচ্ছতার সহিত নবীনগর উপজেলার বিভিন্ন ওয়ার্ডে ও ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলন হবে। কোন প্রকার অনিয়ম আমি মেনে নিবোনা।






Shares