Main Menu

নবীনগরে আগুন সন্ত্রাসী গ্রেফতার

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আগুন আতংক লাগিয়ে চাঁদাবাজীর মূল হোতা মোঃ মহিউদ্দিন (মইদ্দা) ৫২ কে গ্রেফতার করেছি ডিবি পুলিশের একটি দল। শুক্রবার (১৭/০৬) তাকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। কুমিল্লা কতোয়ালী থানার তেলিকোনা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত মহিউদ্দিন নবীনগর পূর্ব ইউনিয়নের বগডহর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিক মিয়ার ছেলে। ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

সুত্র জানায়,চলতি বছরের গত জানুয়ারী মাসে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকায় এক সাথে তিনটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ওই রাতে একই সময়ের ১৫ মিনিটের ব্যবধানে নবীনগর মধ্যপাড়ার ডাঃ মোঃ সাদেক মিয়ার ২০০ সিসি’র পাজারো গাড়ি,পশ্চিম পাড়ার সিদ্দিক মিয়ার ১৫০ সিসি মটরসাইকেল, পূর্ব পাড়ার রমজান মিয়ার ১৬০ সিসি’র মটরসাইকেল অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। এই অগ্নিসংযোগের ভয় দেখিয়ে বিভিন্ন দোকানের ব্যাবসায়ীদের কাছে ফোন দিয়ে  চাঁদা দাবী করে আসছিল।
ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম বলেন,দীর্ঘদিন ধরে অনুসন্ধান চালিয়ে বৃহসপতিবার রাতে ওই এলাকায় তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।





Shares