Main Menu

নবীনগরে অবৈধ অস্ত্র সহ গুলি উদ্ধার:: আটক২

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অবৈধ একটি পিস্তল ও ৪৭ রাউন্ড গুলি সহ দুই জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় এসব উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, নবীনগর পৌর সদরের  মার্সেল  ডিলার রফিকুল ইসলামের নিকট ১৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে প্রকাশ্যে গুলি করার আলোচিত ঘটনায় আজ  শুক্রবার (১৫/৫) সন্ধ্যায় পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামের সাবেক ইউপি মেম্বার মহন মিয়ার বাড়ি হতে ওই বিদেশী পিস্তল ও ৪৭ রাউন্ড গুলি উদ্ধার করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল।
ঘটনার সাথে জড়িত দুই যুবককে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় নবীনগর ও ঢাকা গাজীপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফতেহপুর গ্রামের ওই বাড়িতে অভিযান চালায়  পুলিশ। অস্ত্র উদ্ধারকালে জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির এক গৃহবধুকেও আটক করা হয়।
এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ  সুপার(নবীনগর সার্কেল)মো. মকবুল হোসেন অস্ত্র ও ৪৭ রাউন্ড গুলি উদ্ধারের বিষয় টি সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুজনকে অটক করা হয়েছ। ঘটনার সাথে জড়িত সকল আসামিকে আটক করা হবে। আর তদন্তের সার্থে তাদের নাম বলা যাবে না।
উল্লেখ্য, গত মঙ্গলবার (১২/০৫) সন্ধ্যায় নবীনগর বাজারের ‘মার্সেলের স্থানীয় ডিলার রফিকুল ইসলামের বাড়িতে দাবীকৃত ১৫ লাখ টাকা চাঁদা আদায় করতে গিয়ে চাঁদা না পেয়ে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি ছোঁড়ে। গুলি দুটি লক্ষ্যভ্রষ্ট হয়ে ঘরে থাকা টিভিতে পড়ায় কেউ হতাহত হয়নি।  পরে তাদের আত্মচিৎকারে পাড়া প্রতিবেশীরা ছুটে আসলে অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে যাওয়ার সময় ১৫ লাখ টাকা নিতে আবারো আসবে বলে বাড়ির মালিককে হুমকি দিয়ে যায় । এ ঘটনায়  বাড়ির মালিক থানায় মামলা করে।





Shares