Main Menu

নবীনগরের উপজেলা নির্বাচন অফিসার কে লাঞ্ছিত করার অভিযোগ

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাচন অফিসার কে লাঞ্ছিত করার ঘটনায থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
নবীনগর উপজেলা নির্বাচন অফিসার মো.জাহিদুল ইসলামের গায়ে হাত তুলে দস্তা-দস্তি করার ধারন করার ভিডিওর দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হতে দেখা গেছে। এ নিয়ে উপজেলায় আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, উপজেলার টিয়ারা গ্রামের আয়েশা বেগম উচ্চ বিদ্যালয় মাঠে জাতিয় পরিচয় পত্র স্মাট কার্ড বিতরন কালে অনিয়মের অভিযোগ তুলে স্থানিয় অনলাই টিভির সাংবাদিক মো. হেদায়েত উল্লাহ জোর করে উপজেলা নির্বাচন অফিসারে শরীরে হাত তুলে দস্তা-দস্তি করে ভিডিও ধারন করে সে ভিডিও ফেইসবুকে ছেড়ে দেয়।

অনলাইন টিভির সাংবাদিক মো. হেদায়েত উল্লাহ জানান, স্মাট কার্ড বিতরণে অনিয়মের অভিযোগের তথ্য জানতে চাইলে তিনি আমার সাথে খারাপ আচরন করে এবং আমার হাতে থাকা মোবাইলটি ভেঙ্গে ফেলে।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মো. জাহিদুল ইসলাম জানান, হেদায়েত উল্লাহ নামে এক সাংবাদিক আমার সাথে অশালিন আচরন করে আমার গায়ে হাত তুলে। এবং সে ভিডিও ফেইসবুকে ছেড়ে দিয়ে আমাকে হেয়ো প্রতিপন্ন করায় আমি নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।






Shares