Main Menu

জাতীয় শোক দিবসে মাহবুবুল আলম স্মৃতি সংসদের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রবিবার বিকেলে মাহবুবুল আলম স্মৃতি সংসদের উদ্যোগে উপজেলার দৌলতপুর গ্রামে আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মৃতি সংসদের সভাপতি ও নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী আক্তার হোসেন এর সভাপতিত্বে ও শিক্ষা সাহিত্য সম্পাদক মোস্তফা কামালের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী, নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এম. নাঈমুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, আয়কর আইনজীবী এড. মহিউদ্দিন আহমেদ জীবন, নবীনগর উপজেলা আইন ও মানবাধিকার সুরুক্ষা ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রাজ, বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস মিয়া, আওয়ামীলীগ নেতা হাজী জাহাঙ্গীর আলম, মোঃ শাহ্ আলম, আবু জামাল, প্রমুখ।

আলোচনার সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট নিহতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং শেষে তবারুক বিতরন করা হয়। আলোচনা সভায় ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দৌলতপুর বড় জামে মসজিদের খতিব মাওঃ হোসাইন আহমেদ।






Shares