Main Menu

কর্মস্থলে নিরাপত্তার দাবীতে নবীনগর সরকারি কলেজে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত  

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি  ::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি কলেজে  “কর্মস্থলে নিরাপত্তা চাই” এই দাবিতে এবং ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাগণের উপর সন্ত্রাসী হামলা ও কটুক্তির প্রতিবাদে আজ রবিবার (১২ জুন) সকাল ১১টা থেকে ১ ঘন্টার কর্মবিরতি অনুষ্ঠিত হয়েছে।
 বিসিএস সাধারণ শিক্ষা সমিতি, নবীনগর সরকারি কলেজ ইউনিটের উদ্যোগে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি, নবীনগর সরকারি কলেজে ইউনিটের সম্পাদক ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবু তাহের মোল্লার,
 বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য সহকারী অধ্যাপক ড. একে এম ফজলে রাব্বি, নবীনগর সরকারি কলেজে ইউনিটের সভাপতি সহকারী অধ্যাপক মোঃ আহসান পারভেজ, যুগ্ম সম্পাদক প্রভাষক সুব্রত চন্দ্র সরকার, নবীনগর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুস সোবহান, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক এ কে এম রাশেদুল হক, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ইব্রাহিম খলিল, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আশরাফুল আজিজ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
এসময় বক্তাগণ গফরগাঁও সরকারি কলেজে কর্মরত বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাগণের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে। দ্রুত সন্ত্রাসীদের শাস্তি নিশ্চিত করা সহ  কর্মস্থলের নিরাপত্তার জোর দাবি জানান।





Shares