Main Menu

করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে বিভিন্ন স্থানে যাচ্ছে ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশ

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকেঃব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে বিভিন্ন স্থানে যাচ্ছে ব্রাহ্মনবাড়িয়া জেলা পুলিশ। এ লক্ষ্যে শনিবার (২৮ মার্চ) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মোকবুল হোসেনের  নেতৃত্বে একটি অভিযান পরিচালিত হয়।
নবীনগর থানার অফিসার ইনর্চজ রনোজিত রায় সহ পুলিশের দলটি নবীনগর উপজেলার  বিভিন্ন বাজার, বাসস্ট্যান্ডে , লঞ্ছঘাট বাজার, সহ জনগুরুত্বপূর্ণ এলাকায় করোনাভাইরাসকে কেন্দ্র করে যাতে কোনো ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বেশি নিতে না পারে সে লক্ষ্যে অভিযান করে।
এ সময় অকারণে কোনো ব্যক্তি যাতে বাজারে অবস্থান করতে না পারে সে বিষয়ে জনসাধারণকে সতর্ক করা হয়। এছাড়াও বাসস্ট্যান্ড মসজিদে নামাজের পূর্বে জুম্মার নামাজ পড়তে আসা মুসল্লিদের মাঝে করোনাভাইরাস সংক্রান্ত সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।
 অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মোকবুল হোসেন বলেন, অনেকেই হোম কোয়ারেন্টাইন মানছে না, এমন খবর পেলে সেখানে যাচ্ছি। মূল্যবৃদ্ধি, জনসমাগমসহ সবকিছু নিয়ন্ত্রণে পুলিশের ছুটে চলা। দেশের এই ক্লান্তিলগ্নে আমরা পুলিশ বাহিনী যে কোনো সেবা দিতে প্রস্তুত আছি।





Shares