Main Menu

এরশাদকে ফালায়া দিছি, কাজ হয়ে গেছে চলেন পালাই_ কিলিং মিশনের বর্ণনায় রাব্বি

+100%-

মনিরুজ্জামান পলাশ : জেলার নবীনগরের আলোচিত চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হক ও তার সহকারী বাদল হত্যাকান্ডের ঘটনায় কাজীপাড়ার বাসিন্দা  আশরাফুল ইসলাম রাব্বি’কে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার কসবা উপজেলার বিদ্যানগর গ্রাম থেকে তাকে নবীনগর থানা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারের পর ফৌজদারি কার্যবিধির ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকান্ডের বিম্তারিত পুলিশকে জানিয়েছে রাব্বি।

জবানবন্দিতে রাব্বী জানায়, গত ১৭ ডিসেম্বর রাত ৯টা ৩৫ মিনিটে নজরুল রাব্বিকে নিয়ে এরশাদুলকে হত্যা করতে দুটি মোটর সাইকেলে করে বাড়ি থেকে বের হন। রাত ৯ টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌছে রাব্বি তার মোটর সাইকেল সামনে দাড় করিয়ে এরশাদুলের গাড়ি বেরিকেড দেয়। তখন নজরুল তার মোটর সাইকেল থেকে নেমে এরশাদুল ও বাদলকে লক্ষ্য করে ৪ রাউন্ড গুলি করে। এরশাদ ও বাদল তখন গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়। তখন নজরুল বলেন, এরশাদকে ফলায়া দিছি কাজ হয়ে গেছে চলেন পালাই। আমরা মোটর সাইকেলে করেই পৈরতলা-কাউতলী হয়ে কসবার উদ্দেশ্যে রওয়ানা করি।সুলতানপুরে গেলে নজরুল আমার থেকে আলাদা হয়ে যায়। আমি কসবার বিদ্যানগরে লুকিয়ে ছিলাম। এর মধ্যে বেশ কয়েকবার ভারতে পালাতে চেয়েছিলাম।






Shares