Main Menu

হুমকি ও ভীতি দেখিয়ে মেডিকেল সনদ আদায়ের অভিযোগ

+100%-

ডেস্ক রিপোর্ট :: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মেডিকেল অফিসারকে হুমকি দিয়ে মেডিকেল সনদ/ এমসি আদায় করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নবীনগর জুড়ে চাঞ্চল্যের সৃৃষ্টি হয়েছে।

জানা গেছে, ব্যবসায়ী আমিরুল ইসলামের সাথে টিএনটি পাড়া এলাকার হাজী শাহআলমের ছেলে মোঃ লিটনের পূর্ব বিরোধ ছিল। গত ২৪ অক্টোবর সন্ধ্যায় নিজ বাসা থেকে ব্যবসায়ী আমিরুলকে আটক করে পুলিশ। পরে লিটনকে দিয়ে একটি মামলা করানো হয়। কিন্তু মামলার স্বপক্ষে প্রয়োজনীয় বৈধ কাগজপত্র না থাকায় আদালতে জামিন পান আমিরুল। এ ঘটনার পর শনিবার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রায় অর্ধশতাধিক লোকজন নিয়ে মেডিকেল অফিসার মোস্তফা আফসারকে হুমকি ও ভীতি দেখিয়ে নিজেদের সুবিধা মত মেডিকেল সনদ নেন বাদী লিটন বলে অভিযোগ করেন আমিরুল।

তিনি জানান, এ ঘটনায় প্রত্যক্ষদর্শী থাকলেও ভয়ের কারণে তা স্বীকার করেননি মোস্তফা আফসার। এ ঘটনার পর বিচার পক্রিয়ার সুবিচার পাওয়া নিয়ে চিন্তিত তিনি ও তার পরিবার। এ বিষয়ে সিভিল সার্জন বরারব অভিযোগ দেবেন বলেও জানান ব্যবসায়ী আমিরুল ইসলাম।

এ ব্যাপারে মোস্তফা আফসারের সাথে যোগাযোগ করলে তিনি প্রথমে বলেন, এখানে সামন্য বিষয়টিকে অতিরঞ্জিত করা হয়েছে। তবে পরে তিনি এ ধরনের কোন ঘটনা ঘটেনি বলে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares