Main Menu

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে নবীনগরে মানববন্ধন ও তিনদিন কালোব্যাজ ধারণের কর্মসূচি

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দুইগ্রুপে সংঘর্ষ চলাকালে সম্প্রতি গুলীতে নিহত স্থানীয় তরুন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদ ও খুনীদের বিচারের আজ বুধবার বেলা ১১ টায় নবীনগর ডাকবাংলো সড়কে ‘বিক্ষুব্ধ সাংবাদিক সমাজ’র ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় সংবাদকর্মীদের পাশাপাশি রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরাও অংশ নিয়ে আয়োজকদের সাথে একাত্মতা ঘোষণা করেন। নবীনগর সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও চিত্রশিল্পী সঞ্জয় শীলের পরিচালনায় এ মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন- নবীনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, নবীনগর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি আরিফুল ইসলাম মিনাজ, নবীনগর মাদক প্রতিরোধ কমিটির সভাপতি আবু কাউছার, প্রেসক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক কখ হয়রত আলী, নোঙ্গরের স্থানীয় আহবায়ক ও তিতাস টিভির সম্পাদক মিঠু সূত্রধর পলাশ, সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শরিফ উদ্দির রনী, সাংবাদিক ওবায়দুর রহমান, মাইদুল চৌধুরী, হাজীয়া বেবী বিন্তে বাছেদ, জান্নাতুল সাফি, প্রবীর ভৌমিক শান্ত, আনিছুর রহমান প্রমুখ।

বক্তারা সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের জন্য জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি হত্যাকারীদের গ্রেপ্তার ও হত্যাকান্ডের প্রতিবাদে আগামি তিনদিন স্থানীয় সাংবাদিকেরা কালোব্যাজ ধারণ করার কর্মসূচিও ঘোষণা করেন।