Main Menu

আগামী ২০মে শুভ উদ্বোধন করবেন এমপি এবাদুল করিম বুলবুল

নবীনগর পৌরবাসীর কাঙ্খিত ড্রাম্পিং ষ্টেশন উদ্বোধনের অপেক্ষায়

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর বাসীর বহুল কাঙ্খিত স্যানিটারী ল্যান্ডফিল্ড ও পায়ঃ বর্জ্য পরিশোধানাগার ড্রাম্পিং ষ্টেশন উদ্বোধনের অপেক্ষোয়। লক্ষাধীক মানুষেল জনদূর্ভোগ লাগবে প্রায় ৮ কোটি ৫০ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত হয়েছে এ ড্রাম্পিং ষ্টেশন। যা আগামী ২০মে উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
এতদিন ডাম্পিং স্টেশন চালু না হওয়ায় যত্রতত্র ময়লা আবর্জনা ফেলছিল নবীনগর পৌরসভা। শহরের বাসা বাড়ি ও প্রতিষ্ঠানের বর্জ্য সংগ্রহ করে তা তিতাস ও বুড়ি নদীর পাড়ে ফেলে নদীকে বানানো হচ্ছে ময়লার ভাগাড়। এতে করে যেমন হুমকির মুখে পড়ছে পরিবেশ তেমনি দুর্ভোগে পড়ছে পুরো নগরবাসী।
অবশেষে পৌর কর্তৃপক্ষ জানালেন, নবীনগর পৌর এলাকায় ডাম্পিং স্টেশনের জন্য কনিকাড়া ব্রিজ সংলগ্ন জমি অধিগ্রহন করে প্রায় সারে ৮ কোটি টাকা ব্যয়ে বর্জ্য শোধনের জন্য ডাম্পিং স্টেশন নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। সোমবার বিকেলে প্রকল্পটি পরির্দশনে আসেন প্রজেক্ট এর ম্যানেজার মো. নাসিম হাসান। এসময় তিনি পরিদর্শন শেষে উদ্বোধনের পরামর্শ দেন।
নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস বলেন, নগর বাসীর বজ্য সমস্যা আর থাকবে না। আগামী ২১মে এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল মহোদয় ষ্টেশনটি শুভ উদ্বোধন করবেন।
এসময় উপস্থিত ছিলেন, নবীনগর পৌরসভার সচিব বেলজুর রহমান খান, নির্বাহী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, কোয়ালিটি কনষ্টলী মোকছেদুর রহমান আঁকন,মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ার সৃজন আহমেদ, প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির সহ আরো অনেকেই।