Main Menu

গত এক বছরে নবীনগর উপজেলায় প্রায় ৭০টির বেশি অপমৃত্যুর ঘটনা

নবীনগরে বিষপানে দুই নারীর আত্মহত্যার চেষ্টা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় গতকাল রবিবার সকালে পৃথক স্থানে দুই নারী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। তারা হলেন,উপজেলার দারেরা গ্রামের অলী বেগম (২৫) ও আহাম্মদপুর গ্রামের তাসলিমা (১৫)। বর্তমানে তাদের দু’জনকে আশংকাজনক অবস্থায় নবীনগর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়,পারিকারিক কলাহের কারণে উপজেলার রছুল্লাবাদ ইউনিয়নের দারেরা গ্রামে আল-আমীনের স্ত্রী দুই সন্তানের জননী অলী বেগম(২৫) মঙ্গলবার সকালে বিষ পান করে। ঘটনা টের পেলে স্থানিয়রা তাকে উদ্ধার করে নবীনগর সদর হাসপাতালে নিয়ে আসে। অপরদিকে উপজেলার আহাম্মেদপুর গ্রামে বাবা-মা’র সাথে অভিমান করে তাসলিমা (১৫)নামে এক কিশোরি বিষপানে করে। বিষয়টি টের পেলে পরিবারের লোকজন তাকে দ্রুত নবীনগর সদর হাসপাতালে নিয়ে আসে।
নবীনগর সদর হাসপাতালের চিকিৎসক ডা:মো:হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তাদের দুজন কে প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।এখনো তাদের চিকিৎসা চলছে।অবস্থার অবনতি হলে তাদের রেফার করা হবে।
উল্লেখ্য যে, গত এক বছরে নবীনগর উপজেলায় প্রায় ৭০টির বেশি অপমৃত্যুর ঘটনা ঘটেছে।এই অপমৃত্যুর বিষয়টি নিয়ে জন মনে প্রশ্ন সৃষ্টি হয়েছে।






Shares