Main Menu

নবীনগরে পরীক্ষা দেয়া হলোনা সোনিয়া ও নাদিয়ার

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি : পরীক্ষা দিতে যাওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের তিতাস নদীতে নৌকা ডুবে ২ জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো, বীরগাঁও স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী নাদিরা আক্তার (১৩) ও শান্তা বেগম (১৪)। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে আসংখ্যা জনক আবস্থায় ইসরাত আক্তার (১৪)কে নবীনগর ও আকলিমা আক্তার (১৩) কে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,সকালে থানাকান্দি গ্রাম থেকে পরীক্ষার্থীসহ অর্ধ শতাধিক যাত্রী নিয়ে নৌকাযোগে কৃষ্ণনগর আব্দুল জব্বার স্কুল এন্ড কলেজে পরীক্ষার সেন্টারে যাওয়ার সময় কৃষ্ণনগরের ব্রিজের কাছে একটি খুটিতে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়।এতে ঘটনাস্থলেই ২ জেএসসি পরীক্ষার্থী মারা যায়।
স্থানীয়রা উদ্ধার করে আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া ও নবীনগর সদর হাসপাতালে পাঠন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ চালায়।
এ দিকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল ও উপজেলা নির্বাহী অফিসার সালেহীন তানভীর গাজী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।






Shares