Main Menu

নবীনগরে নেশাগ্রস্ত ছেলে তার নিজ মাকে ধারলো দা দিয়ে কোপালো

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: নবীনগরে নেশাগ্রস্ত ছেলে তার নিজ মাকে ধারলো দা দিয়ে কোপালেন। গুরুত্বর আহত অসহায়  মা এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লরছেন ।গতকাল বুধবার নবীনগর পৌর এলাকার  ভোলাচং গ্রামে এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গেলে এলাকাবাসী জানান, উপজেলার ভোলাচং গুণীন পাড়ার বাসিন্দা জাকির হোসেন (৩৫) এলাকায় নেশাগ্রস্ত হিসেবে পরিচিত। বুধবার সকালে মাদকাসক্ত জাকির তার মা মালেকা বানুর (৬০) কাছে নেশা করার জন্য টাকা চায়। কিন্তু মালেকা বানু তাকে টাকা দিতে অস্বীকৃতি জানালে ছেলে জাকির তাতে ক্ষুব্ধ হয়ে ঘরে থাকা বটি দা নিয়ে মালেকা বানুর ঘাড়ে ও মাথায় এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে।  এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মাদকাসক্ত জাকির পালিয়ে যায়।
পরে গুরুতর আহত মালেকা বানুকে দ্রুত উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পরে সেখানেও অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।
নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নেশাগ্রস্ত ছেলেটি পলাতক রয়েছে। তবে তাকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।