Main Menu

নবীনগরে আবারো সংঘবদ্ধ ৫ গরুচোর গ্রেপ্তার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় গত ৬ জুলাই একটি সংঘবদ্ধ চোরাই চক্রের ৫ জন গরু চোরকে গ্রেপ্তার করার পর আবারো গতকাল ২৫ জুলাই শনিবার রাতে সংঘবদ্ধ আরো ৪ জন গরুচোকে আটক করেছে নবীনগর থানার পুলিশ।
এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৯টি চোরাইকৃত গরু উদ্ধার করা হয়।
আটকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বেলতলা গ্রামের মিলন মিয়া(৪৫), ব্রাহ্মণবাড়িয়া সদর সুহিলপুর হিন্দু পাড়ার সামছুল হক(৪২), সদর সুহিলপুর হিন্দু পাড়ার একই এলাকার হারুন মিয়া(৪০), নরসিন্দী রায়পুরা উপজেলার চাঁনপুর গ্রামের উসমান মিয়া (৪৪) কে আটক করে পুলিশ। গত ২৫ জুইলাই শনিবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বেলতলা গ্রামের মিলন মিয়া কে প্রথমে আটক করা হয়। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিজান চালিয়ে ৯টি চোরাই যাওয়া গরু সহ চার জন গরু চোর কে আটক করে পুলিশ।
নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ চোরাই চক্র। চোরদের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নয়টি চোরাই যাওয়া গরু উদ্ধার করা হয়। এবং তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ প্রস্তুতি চলছে।