Main Menu

কাতারে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

+100%-
কাতার প্রতিনিধি::কাতারে উৎসব মুখর পরিবেশে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এস এ টিভি ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে কাতার বাংলা প্রেসক্লাবের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এস এ টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে বক্তারা বলেন,বিগত দিনের সুনাম অক্ষুন্ন রেখে এস এ টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এগিয়ে যাবে পাশাপাশি অল্প সময়ের মধ্যে দেশ ও প্রবাসীদের মন জয় করতে সক্ষম হয়েছে এই প্রতিষ্ঠানটি।
রাজধানী দোহার সালিমার প্যালেস হোটেলে অনুষ্ঠান শুরুতেই সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।এতে এস এ টিভি দর্শক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন।
অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন এস এ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ। তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ এবং প্রবাসী বাংলাদেশিদের কাতারের আইন মেনে চলার আহ্বান জানান।
সাংবাদিক আমিন ব্যাপারী ও আকবর হোসেন বাচ্চুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক গোলাম মাওলা হাজারি ও এম এ সালাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলাল, চাঁদপুর সমিতির সভাপতি মানিক হোসেন, কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ই এম আকাশ,আর টিভি দর্শক ফোরামের সভাপতি শাহ আলম খান, বাংলা টিভি দর্শক ফোরামের সভাপতি জাকির হোসেন বাবু, ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান, আবুল কাশেম, আব্দুল ওদুদ, মোহাম্মদ আলম,মোল্লা রাজ রাজিব,আল আমিন খান,দুলন খান,কাজী নাঈম।
আরো উপস্থিত ছিলেন ফারুক হোসেন, মহিউদ্দিন,শেখ ফারুকসহ এ সময় বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ ও কাতার বাংলা প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে এস টিভিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন স্থানে।সামনের দিনগুলো আরো সুন্দর ও সফলতা বয়ে আনবে এস এ টিভি এমনটা প্রত্যাশা করেন প্রবাসী বাংলাদেশিদের।





Shares