Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন কার্যক্রম ও প্রতিবন্ধকতা নিয়ে সাংবাদিকদের সাথে এমপি মহোদয়ের খোলামেলা আলোচনা

+100%-

ডেস্ক ২৪:: সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সাথে আমাদের চমৎকার সম্পর্ক রয়েছে। কোন অবস্থাতেই যাতে এ সম্পর্কে চির না ধরে।

তিনি শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন। সিমনা- ব্রাহ্মণবাড়িয়া শেখ হাসিনা সড়ক সম্পর্কে সাংসদ বলেন, একটি কাজ বাস্তবায়ন করতে এবং টেন্ডার করাতে অনেক কষ্ট করতে হয়। তারপরও জনস্বার্থে এবং ব্রাহ্মণবাড়িয়ার মানুষের কল্যাণে কাজ করতে হয়। তবুও এসব কাজে কিছু ভুল ত্র“টি থাকতে পারে। সবকিছুর উর্ধ্বে হল ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন কাজ বাস্তবায়ন করা।

এসব উন্নয়ন কাজের গঠনমূলক সংবাদ প্রচার করে ব্রাহ্মণবাড়িয়াকে সমৃদ্ধ করার আহবান জানান তিনি। সংসদ সদস্য আরো বলেন, আমাদের দলের মধ্যে কোন দ্বিধা দন্ধ নেই। সবাই আমরা এক, সবাই আমরা আওয়ামীলীগ। আমাদের পরিচয় একটাই। জয় বাংলা, আর মানুষের উন্নয়নের ভাবনা। যারা জয় বাংলার কথা বলবে, শেখ হাসিনার কথা বলবে তারাই প্রকৃত আওয়ামীলীগার।

মোকতাদির চৌধুরী সিমনা- ব্রাহ্মণবাড়িয়া সড়ক নিয়ে তার ত্যাগের কথা স্বীকার করে বলেন, এ কাজ বাস্তবায়নের জন্য অনেক কষ্ট করতে হয়েছে। কিন্তু সাংবাদিকদের একটি নেতীবাচক রিপোর্টের প্রভাব পড়েছে এই কাজে। তিনি এই কাজে ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের প্রতি ইতিবাচক ও গঠনমূলক সংবাদ প্রচার করে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে অংশীদার থাকার আহবান জানান। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সকল উন্নয়নে নিবেদিতভাবে কাজ করার জন্য সাংবাদিক ও দলীয় নেতাদের আহবান জানান। সাংসদ, স্থানীয় সরকার বিভাগে কোন প্রকার অনিয়ম থাকলে তা খতিয়ে দেখবেন বলে সাংবাদিকদের আশস্ত করেন।

প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী সিনিয়র সহ সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাবের সহ সভাপতি আল আমিন শাহীন, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, প্রবীণ সাংবাদিক মনজুরুল আলম, মোহাম্মদ আরজু, পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, মোঃ বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ। এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, সহ সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খোকন, শাহ আলম, প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ জহিরুল ইসলাম ভূঞা প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন স.ম সিরাজুল ইসলাম, আ.ফ ম কাউসার এমরান, জয়দুল হোসেন, আব্দুন নূর, দীপক চৌধুরী বাপ্পী, মুখলেছুর রহমান জীবন, ইব্রাহিম খান সাদাত, উজ্জ্বল চক্রবর্তী, শাহজাহান সাজু প্রমুখ।






Shares