Main Menu

সীমান্ত হাট দুই দেশের বাণিজ্য প্রসারে খুবই জরুরি-সচিব হেদায়েতুল্লাহ আল মামুন

+100%-

ডেস্ক ২৪::সীমান্ত হাট ভারত-বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করবে বলে মন্তব্য করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব হেদায়েতুল্লাহ আল মামুন। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার তারাপুর-কমলাসাগর সীমান্ত হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সীমান্ত হাট দুই দেশের মানুষের মধ্যে সৌহার্দের সৃষ্টির পাশাপাশি উন্নয়নকে আরো গতিশীল করবে। তাই ব্যবসা বাণিজ্য প্রসারে এই ধরনের উদ্যোগ খুবই জরুরি। তিনি আরো বলেন, বাণিজ্য সর্ম্পকটা যেকোন দেশের ব্যবসা বাণিজ্য উন্নয়নে এবং জাতীয় উন্নয়নে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

সীমান্ত হাট পরিদর্শন শেষে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ভারতের পক্ষে উপস্থিত ছিলেন, ত্রিপুরার জেলা ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ডি কে চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার সৌমিস্ত চক্রবর্তী।বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন সীমান্ত হাট ব্যবস্থাপনা কমিটির বাংলাদেশ অংশের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজমা বেগম, ১২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল নজরুল ইসলাম প্রমুখ।






Shares