Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান: বিপুল পরিমান মাদক আটক ।ব্যবসায়ীর ০৩ মাস কারাদন্ড

+100%-

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিজিবি সদস্যগন ০৪ আগস্ট ২০১৫ তারিখ ভোরে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান  পরিচালনা করে ৫০০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ১০ বোতল ভারতীয় ইস্কফসহ ০১ মাদক ব্যসায়ীকে আটক করে।

গাগুটিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে রাত আনুমানিক ০১০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিত্বে কাঠের নৌকা তল্লাশী করে ৫০০ বোতল ফেন্সিডিল সহ কাঠের নৌকা আটক করে এবং  আজমপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১০ বোতল ভারতীয় ইস্কফ সহ মাদক ব্যবসায়ী মোঃ শ্যামল মিয়া (৪০) পিতাঃ মৃত ধনু মিয়া, গ্রামঃ রাজাপুর, পোষ্টঃ আজমপুর, থানাঃ আখাউড়া, জেলা ব্রাহ্মণাবড়িয়া কে আটক করা হয় । গ্রেফতারকৃত আসামীকে বিজিবির উপস্থিতিতে ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত ০৩ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উক্ত আসামীকে আখাউড়া থানায় সৌপর্দ করা হয়েছে।১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে ৫০০ বোতল ফেন্সিডিল, একটি কাঠের নৌকা এবং ১০ বোতল ইস্কফ সহ মাদক ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, যেহেতু মদক দ্রব্য দেশ ও যুব সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করছে সেহেতু মাদক বিরোধী অভিযানে সকল সুশীল সমাজের নাগরিকদের এগিয়ে আসার আহব্বান জানান এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন। যোগাযোগ বিজিবি ঃ ০১৭০৩৩২৫৪০৪






Shares