Main Menu

শহর পরিচ্ছন্ন রাখতে এলাকা ভিত্তিক পরিচ্ছন্নতা রক্ষা কমিটি গড়ে তুলুন- মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

কান্দিপাড়া রাস্তা মাটি ভরাট কাজ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যাল এসোসিয়েশেন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন পৌরসভার প্রত্যেক এলাকার জন সাধারণ যদি নিজ নিজ এলাকার পরিস্কার-পরিচ্ছন্নতা রক্ষা করার জন্য বিভিন্ন পদক্ষপ গ্রহন করেন তাহলে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা একটি পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে উঠবে। এজন্য পৌরসভার পাশাপাশি নিজেস্ব ব্যবস্থাপনায় বাসা বাড়ি থেকে গৃহস্থালী বর্জ্য সংগ্রহ করা, নিজ নিজ এলাকায় স্থান নির্ধারণ করে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলানো, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদেরকে বর্জ্য অপসারণে সহযোগিতা করা, ড্রেনেজ ব্যবস্থা স্বচল রাখতে ড্রেন সমূহে ময়লা আর্বজনা না ফেলা ইত্যাদি বিষয়ে জন সচেতনতা তৈরী করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করতে হবে।

মেয়র গতকাল সকালে কান্দিপাড়া মসজিদে ফাতেহ সংলঙ্গন্ন রাস্তার মাটি ভরাট কাজ উদ্বোধন কালে সমবেত সুধীজনের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। তিনি এসময় নিজ নিজ এলাকাকে পরিচ্ছন্ন রাখতে এলাকা ভিত্তিক পরিচ্ছন্নতা রক্ষা কমিটি গড়ে তোলার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর কাওছার আহমেদ, নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মোঃ মুসা মিয়া মোঃ নিয়াজ খান, দানা মিয়া, মোঃ জাহাঙ্গীর, মুরাদ হোসেন, হাবিব মিয়া সর্দার, মোঃ সেন্টু মিয়া, নাদির মিয়া, বাহার মিয়া, আমজাদ হোসেন, ঠিকাদার সোহরাব হোসেন, জীবন, সুলতান মিয়া, শাহিন মিয়া, ইসহাক মিয়া, মোঃ রহিম, সাজিদুর রহমান, শামিম মিয়া প্রমুখ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মেয়র রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং দেশের উন্নয়ন ও শান্তি কামনা করে মহান আল¬াহ তালার দরবারে মোনাজাত করেন।প্রেস রিলিজ






Shares