Main Menu

নভেম্বর-ডিসেম্বর মাসের মধ্যে শহরের গুরুত্বপূর্ণ সকল রাস্তা-ড্রেন সংস্কার কাজ বাস্তবায়ন করা হবে-মেয়র

+100%-

 

বাজার মহল্লার প্রধান প্রধান রাস্তা সংস্কার কাজ উদ্বোধন


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া শহরকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলতে আমরা নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাদের নানান সিমাবদ্ধতা রয়েছ। কিšু‘ তারপরও নানা প্রতিকুলতা সত্তেও আমরা পরিচ্ছন্ন শহর গড়ার প্রচেষ্টা অব্যহাত রাখব। আমাদের এই প্রচেষ্টায় পৌরবাসী সকলকে সহযোগিতা করতে হবে।

তিনি গতকাল সকালে পৌরসভার কুমারশীল মোড় হতে মহাদেব পট্টি হয়ে, মসজিদ রোড, জগৎবাজার, টানবাজার, খালপাড়, নিউমার্কেটের পিছনের রাস্তা সহ বাজার মহল্লার প্রধান প্রধান রাস্তা সংস্কার কাজ উদ্বোধন কালে উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন বর্ষা মৌসুমের কারনে শহরের অনেক রাস্তা-ড্রেনের সংস্কার কাজ বন্দ ছিল। এখন নিয়মিত ভাবে শহরের জন গুরুত্বপূর্ণ রাস্তা ও ড্রেন সহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হবে। আগামী নভেম্বর-ডিসেম্বর মাসের মধ্যে শহরে সকল গুরুত্বপূর্ণ রাস্তা সংস্কার কাজ শেষ করা হবে। তিনি রাস্তা সংস্কার কাজ চলার সময় উল্লেখিত রাস্তাসমূহে যানবাহন না চলাচল করতে অনুরোধ জানান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা চেম্বার সভাপতি আলহাজ আজিজুল হক, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, পৌর কাউন্সিলর আহসান উল্লাহ হাসান, মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বিশিষ্ট সাংবাদিক সানাউল হক চৌধুরী, সাংবাদিক মোশাররফ হোসেন বেলাল, নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, নাগরিক কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেব, জেলা আওয়ামীলীগ নেতা স্বপন কুমার রায়, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজিত দাস, নিতিশ রঞ্জন রায়, মোঃ কামরুল, মোতালিব মিয়া, ঠিকাদার মোঃ খাইরুল হাসান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।






Shares