Main Menu

বর্তমানে শিক্ষাক্ষেত্রে যে সুন্দর পরিবেশ বিরাজ করছে যা অতীতে কেউ করতে পারেনি— মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ডেস্ক ২৪::২০১৫ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে এসএসসি/দাখিল ও সমমনা পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৪টায় স্থানীয় লোকনাথ দীঘিরপাড়াস্থ পৌর কমিউনিটি সেন্টারে ব্রাহ্মণবাড়িয়া জেলা মুজিব সেনা আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা মুজিব সেনার সভাপতি শাহ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মঈন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সেক্রেটারী ওসমান গণি সজিব। স্বাগত বক্তব্য রাখেন জেলা মুজিব সেনার শিক্ষা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন। পবিত্র কোরআন তেলোয়াত করেন আব্দুল গুফরান। সভা পরিচালনা করেন সাংবাদিক আল আমিন শাহীন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ভাল ফলাফলের মধ্য দিয়ে নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। দেশ সেবায় তোমরা একদিন নেতৃত্ব দিবে তোমাদের কাছে জাতির অনেক প্রত্যাশা তোমরা যোগ্য নাগরিক হিসেবে জাতির প্রত্যাশা পূরণে সচেষ্ট হবে। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাক্ষেত্রে সুন্দর পরিবেশ বিরাজ করছে। যা অতীতে কেউ করতে পারেনি। বর্তমানে মাল্টিমিডিয়ার ক্লাসরুম চালু করছে সরকার এবং এই কার্যক্রম সারাদেশে প্রতিটি স্কুল কলেজে ছড়িয়ে দেওয়া হবে। ইন্টারনেট ব্যবহার অনেকাংশেই বৃদ্ধি পাচ্ছে যা আগে কল্পনাও করা যায়নি তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুফল মানুষ ভোগ করছে। আমরা অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছি আর এর নেতৃত্ব দিচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আলোচনা সভা শেষে ২৫০ ছাত্র ছাত্রীর মাঝে ক্রেষ্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।


উল্লেখ্য, আলোচনার সভার আগে বিকাল ৩টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।






Shares