Main Menu

আশুগঞ্জে জুয়া নিয়ে সংঘর্ষ, আহত ১৫

+100%-

প্রতিনিধি : জুয়া খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে উপজেলার আড়াইসিধা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুয়া খেলাকে কেন্দ্র করে উপজেলার আড়াইসিধা গ্রামের ইসমাইল সিরাজীর পশ্চিম বাড়ির ইউসুফ মিয়ার ছেলে কামরুলের সঙ্গে পূর্ব বাড়ির আব্দুল ওয়াহাব মিয়ার ছেলে জুনাইদের কয়েকদিন আগে তর্ক-বিতর্ক হয়। ওই ঘটনার সূত্রে কামরুল প্রায়ই জুনাইদের পরিবারের লোকজনকে গালাগাল করে।

বিষয়টি কামরুলের পরিবারকে জানালেও কোনো প্রতিকার হয়নি। শনিবার রাতে নেশাগ্রস্ত কামরুল আবারও জুনাইদের পরিবারের লোকজনকে গালাগাল করে। এ নিয়ে দুই বাড়ির লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে কামরুলের ভাই নাদিম ও তার বাড়ির লোকজন জুনাইদের বাড়িতে হামলা চালায়। পরে জুনাইদের বাড়ির লোকজনও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি স্বাভাবিক করে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশের টহল বাড়ানো হয়েছে।






Shares