Main Menu

আইনমন্ত্রীর কসবায় নিজ বাড়িতে ইফতার ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি)ব্রাহ্মণবাড়িয়া) আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী আনিসুল হক এমপির ব্যক্তিগত আয়োজনে নিজ বাসভবন পানিয়ারূপ গ্রামে এক ইফতার ও মিলাদ মাইফল ১০ জুলাই শুক্রবার ২২ রমজান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড.মোশাররফ হোসেন,জেলা দায়রা জজ মোহাম্মদ কাওসার ,জেলা পুলিশ সুপার মিজানুর রহমান,কসবা উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,আখাউড়া পৌর সভা মেয়র তাকজিল খলিফা কাজল,সাবেক কসবা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল,কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী,কাজী আজহারুল ইসলাম,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি মোঃসোলেমান খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান উদ্দিন জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

উক্ত ইফতার ও মিলাদ মাহফিলে জেলা,উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা,কর্মচারী,শিক্ষক, জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মী,আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ জেলা,উপজেলা,ইউনিয়ন, ওয়ার্ড,গ্রাম পর্যায়ে দলীও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এক পর্যায়ে আইনমন্ত্রী নিজ আসন থেকে ওঠে এসে সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন।

আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবনের সার্বিক ব্যবস্থাপনায়  পরিচালনায় অনুষ্ঠানটি পরিচালনায় করেন । কসবা উপজেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন,লিমন,কাজী মানিক,দেলোয়ার মাস্টার সহ গ্রামের ইফতার ও মিলাদ মাহফিল বাস্তবায়ন কমিটির সহযোগিতায় ইফতার অনুষ্ঠানটি সন্দুর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।


আইনমন্ত্রী আনিসুল হক এমপি  বক্তব্যে সকলের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন।






Shares