Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান:: বিপুল পরিমান মাদক সহ কুখ্যাত মাদক সম্রাট বাচ্চু গ্রেফতার

+100%-

১০ কেজি গাঁজা এবং ৪৮ বোতল হুইস্কি ১০ বোতল ফেন্সিডিল এবং দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার

অদ্য ১০ জুলাই ২০১৫ তারিখ ভোর ০৪০০ ঘটিকায় ১২ বিজিবির গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানা যায় যে, নলগরিয়া এলাকায় মোঃ বাচ্চু মিয়ার বসত বাড়ীতে ভারতীয় বিভিন্ন প্রকার মাদকদ্রব্য মজুদ আছে । উক্ত তথ্যের ভিত্তিত্বে সিংগারবিল বিওপি এবং আলীনগর বিওপির ০২টি  টহল দল নায়েক মো: রফিকুল ইসলাম এর  নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ বাচ্চু মিয়ার বসত বাড়ীতে তল্লাশী করে রান্নাঘর হতে ১০ কেজি ভারতীয় জঁট গাজা এবং ৪৮ বোতল ভারতীয় হুইস্কি, ১০ বোতল ফেন্সিডিল এবং দেশীয় অস্ত্রসহ  মাদক স¤্রাট মোঃ বাচ্চু মিয়া (৪০), পিতাঃ মোঃ সাদেক মিয়া, গ্রাম-নলঘরিয়া, পোষ্ট-সিংগারবিল, থানা-বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক সম্রাটকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের অধীনে মামলা দায়ের করে ও বিজয়নগর থানায় সোপর্দ  প্রক্রিয়াধীন আছে ।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম গাঁজা, হুইস্কি এবং মাদক সম্রাট বাচ্চু গ্রেফতার এর সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় মাদক সম্রাট মোঃ বাচ্চু মিয়া দেশের যুব সমাজকে ধ্বংস করার লক্ষে বিভিন্ন কৌশল অবলম্বন করে ভারত হতে চোরাইপথে মাদক দ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল।

উক্ত চোরাকারবারীর কার্যকলাপ নিয়ে গত ২৫ ফেব্রুয়ারি ২০১৫ তারিখে (এসএ টেলিভিশন) “খোজ” নামক শিরোনামে একটি অনুসন্ধানী অনুষ্ঠানে মোঃ বাচ্চু মিয়াকে ব্রাহ্মণবাড়িয়ার মাদক স¤্রাট নামে প্রচার করে। মাদক স¤্রাট মোঃ বাচ্চু মিয়াকে আটকের সহযোগীতা করার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।






Shares