Main Menu

নবীনগর থানা বিএনপির সাধারণ সম্পাদকে নিযুক্ত হলেন এডঃ আনিছুর রহমান মঞ্জু

+100%-

নবীনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক এর দায়িত্ব পেলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এবং নবীনগর থানা বিএনপির কার্যকরী কমিটির সদস্য এডঃ আনিছুর রহমান মঞ্জু।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের বাসভবনে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় নবীনগর থানা বিএনপির বর্তমান সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

উল্লেখ্য বিগত ১৫ মার্চ অনুষ্ঠিতব্য নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে দলীয় একক প্রার্থী ইঞ্জিঃ শফিকুল ইসলামের বিরুদ্ধে তৎকালীন নবীনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক মলাই মিয়া বিদ্রোহী প্রার্থী হন। তাকে বারবার অনুরোধ তলব তাগাদা এবং সতর্ক করা সত্বেও তিনি দলের শৃংখলা ও স্বার্থ পরিপন্থি কার্যকলাপ হতে বিরত না হওয়ায় বিগত ১ মার্চ ২০১৪ইং মলাই মিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়। ইঞ্জিঃ শফিকুল ইসলাম উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হন।  দলের বর্তমান সাংগঠনিক কার্যক্রমকে আরো জোরদার এবং দলীয় ঐক্য ও শৃংখলা আরো সুসংহত করার লক্ষ্যে সভায় বিস্তারিত আলোচনা করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে নবীনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক এর শূন্য পদে এডঃ আনিছুর রহমান মঞ্জুকে কোঅপট করে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়।

সভায় নবীনগর থানা বিএনপিকে আরো সুদৃঢ় এবং সংগঠিত করে আগামী দিনের আন্দোলনকে আরো বেগমান করার তাগিদ দেওয়া হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির পক্ষ থেকে এ তথ্য জানান।- প্রেস বিজ্ঞপ্তি






Shares