Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদরে ৩২ জনের মনোনয়নপত্র দাখিল

+100%-

নিজস্ব প্রতিবেদক :: আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে মোট ৩২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।শেষ দিনে উৎসবমুখর পরিবেশে নেতাকর্মীদের উপস্থিতি মনোনয়নপত্র দাখিল করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিভিন্ন রাজনৈতিক দলের মোট  ৩২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ১৭ জন, ভাইস চেয়াম্যান পদে ১১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মোঃ শফিকুল আলম, তাজ মোহাম্মদ ইয়াছিন,  মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল আলম চৌধুরী, হাবিবুল্লাহ বাহার, জাহাঙ্গীর আলম, শাহআলম, জায়েদুল হক, আশিকুল আলম, বিএনপির প্রার্থী সৈয়দ এমরানুর রেজা,  মোঃ জাহাঙ্গীর, আবু শামীম মোঃ আরিফ, নূরে আলম ছিদ্দিকী, মোঃ মনির হোসেন, জাতীয় পার্টির প্রার্থী মোঃ ফিরোজ খান, নির্দলীয় প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বশির উল্লাহ জরু এবং এস.এম.আলম হিরু।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন আওয়ামী লীগের মোঃ মহসিন মিয়া, শেখ মোঃ মহসিন, সাংবাদিক মনির হোসেন, মোঃ জাকির হোসেন, বিএনপির প্রার্থী মোঃ আলমগীর হোসেন, বুলবুল আহমেদ মুসা, মোঃ কবির, ইসলামী ঐক্যজোটের জয়নাল আবেদীন, স্বতন্ত্র প্রার্থী আবিদুর রহমান, মোঃ বায়েজিদ ও কাউছার মোল্লা।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের তাসলিমা সুলতানা খানম, শামীমা আক্তার, বিএনপির সামসুন্নাহার ও দেলোয়ারা বেগম।






Shares