Main Menu

(খালেদা জিয়ার আসল জন্মদিন বাংলাদেশের জনগণ জানেন না-অ্যাডভোকেট আনিসুল হক

+100%-

ডেস্ক ২৪::বিএনপির চেয়ারপরসন বেগম খালেদা জিয়া খালেদা জিয়া যখন যেমন প্রয়োজন সেভাবে তার জন্ম তারিখ বদলান। উনি (খালেদা জিয়া) নিজের বিয়ের জন্য জন্ম তারিখ ৫ আগস্ট করেছিলেন। আবার জামায়াতের সঙ্গে জোট বাধার জন্য ১৫ আগস্ট জন্মদিন বানিয়েছেন। কিন্তু তার (খালেদা জিয়া) আসল জন্মদিন বাংলাদেশের জনগণ জানেন না। তিনি প্রয়োজন মতো নিজের জন্ম তারিখ বদলান বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রেসক্লাব চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক শোক সভায় তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আপনি অনেক ধ্বংস করেছেন, সাধারণ নীরিহ মানুষজনকে মেরেছেন। এবার এসব ছেড়ে দিয়ে আসুন দেশ গড়ি।

এসময় মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের জনগণ বঙ্গবন্ধুর হত্যার বিচার পেয়েছে। কিন্তু জাতি কলংক মুক্ত হয়নি। বঙ্গবন্ধুর পরিবারের রক্তের ঋণ এদেশের মানুষ কোনোদিন শোধ করতে পারবে না।

কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, রাশেদুল কায়সার জীবন প্রমুখ।






Shares