Main Menu

রাস্তার দুরবস্হা:: কসবায় ঠিকাদার মোশারফ হোসেনর বিরুদ্ধে থানায় জিডি দায়ের

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা থেকে :: আইনমন্ত্রী আনিসুল হক এমপি’র নির্দেশে নিম্ম মানের মাল অপসারণ না করায় মের্সাস লিভারটি টেড্রাস  ,কুমিল্লার পক্ষে মোঃ মোশারফ হোসেন নামে এক ঠিকাদারের বিরুদ্ধে থানায় গত ২৩ জুলাই ২০১৫ ইং  কসবা থানায় জিডি দায়ের  করার করা হয়েছে। কসবা থানায় সাধারণ ডাইরী নম্বর ৮০৩ ।

কসবা উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল বাছির জানান,পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় কুটি বাজার –কসবা পুরান বাজার জিসি সড়ক উন্নয়ন কাজ বাস্তবায়নের জন্য উপরোক্ত ঠিকাদারকে প্রদান করা হয়। কাজ প্রদানের পর উক্ত ঠিকাদার নিম্মমানের ইট দ্বারা কাজ করার জন্য নোটিশ প্রদান করা হলেও ভাল মানের ইট দ্বারা কাজটি শুরু করেননি। যার ফলে সড়কটি পার্শ্ব ড্রেইনের জন্য ব্লক কাটিং এ পানি জমে এবং বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়ে হয়ে সড়কের উপরিভাগ বেহাল দশায় পরিনত হয়। যার ফলে জনসাধারণের চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে।

গত ২২ জুলাই ২০১৫ ইং আইনমন্ত্রী আনিসুল হক এমপি সরেজমিনে পায়ে হেটে সড়ক পরিদর্শনকালে উক্ত সড়কের বেহাল অবস্থা ও জনদুর্ভোগের পরিস্থিতি দেখে অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেন। গত ৩০ মার্চ ২০১৫ইং থেকে কাজটি ফেলে রাখায় জনদুর্ভোগের ফলে সৃষ্ট জন অসুন্তটির কারনে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি সহ সরকারের ভার্বমূর্তি নষ্ট হয় এবং খারাপ মালামাল অপসারন না করার প্রেক্ষিত আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবরে করেন।

অপর  দিকে ব্রা‏‏হ্মণবাড়িয়া নির্বাহী প্রকৌশলীকে উক্ত ঠিকাদারে চুক্তি বাতিলের জন্য আবেদন করেন উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল বাছির ।অপর দিকে তিনলাখ পীর থেকে বাদৈর-চারগাছ বাজার হয়ে  বাউরখন্ড পর্যন্ত ৫কোটি ৫৬ লাখ টাকা ব্যয়ে সড়ক মেরামতের কাজ ভাল মানের ইট দ্বার হচ্ছে না বলেও এলাকাবাসী অভিযোগ করেন। আইনমন্ত্রী উক্ত এলাকা পরিদর্শনে গেলে জনদুভোগের চিত্র দেখতে পাবেন।






Shares