Main Menu

বাবার গড়া সড়কের বেহাল অবস্থা দেখলেন আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা থেকে :: তিনি দেশের আইনমন্ত্রী,তিনি কসবা-আখাউড়ার এমপি,তিনি কসবা উপজেলা আওয়ামীলীগ কমিটির আহবায়ক। কসবা-আখাউড়া উপজেলার আওয়ামীলীগের জটিল রাজনীতির কঠিন অবস্থা অতিক্রম করা পথ চলা মানুষটি হলেন আনিসুল হক। দুই উপজেলার নিরব কতিপয় সুবিধাভোগির দাপট আর গ্র“পিং দ্বন্দ্ব’র মধ্যে দিয়ে তিনি অনেক পথ অতিক্রম করেছেন।

উন্নয়নের কথা বলে বলে চোখ অন্ধ রাখা নেতাকর্মীরা আজ আইনমন্ত্রীর নিজ চোখে ধূলা দিতে পারেননি। ১৯৯৭০ সালে তৈরী রাস্তা, এমপি মরহুম এড.সিরাজুল হক বাচ্চু সাহেব, তথা আইনমন্ত্রীর বাবার গড়া রাস্তা পরির্দশন করেন। ২২ জুলাই বুধবার  নিজ বাড়ি থেকে পায়ে হেটে বিলঘর,বিঞ্চপুর,কাঠের পুল কুটি বাজার সড়কের বেহাল অবস্থা দেখেন। কাজের সাথে সংশ্লিষ্ট সবাইকে আইনমন্ত্রী কঠিন ভাষায় সতর্ক করে দেন।

তিনি ঠিকাদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সাথে থাকা উপজেলা নির্বাহী অফিসার,উপজেলা প্রকৌশলী,এপিএসকে নির্দেশ দেন। রাস্তা ঘাটের কাজ কর্মের এই বেহাল অবস্থা না জানানোর জন্য নেতাকর্মীদের প্রতিও আইনমন্ত্র্রী কিছুটা  ক্ষোভ প্রকাশ করেন।

এরপর কাঠের পুল থেকে কুটি ইউপি আওয়ামীলীগের  সভাপতি ছায়েদুর রহমান স্বপনকে সাথে নিয়ে রিক্সাযোগে  কুটির বেহাল রাস্তা ঘাটের অবস্থা নিজ চোখে দেখেন। দীর্ঘ পায়ে হাটার পথ চলাকালে কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য নেতাকর্মীরা আইনমন্ত্রী আনিসুল হক এমপি’র সাথে ছিলেন।






Shares