Main Menu

কসবায় বাড়ির লোকজনকে বেধে ডাকাতি:: ১৫ লাখ টাকাসহ ১৫ ভরি স্বর্ণ অলংকার লুট

+100%-

কসবা প্রতিনিধি (ব্রাহ্মণবাড়িয়া) ::ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা পৌরসভা এলাকার মরাপুকুর পাড় গ্রামের আমেরিকা প্রবাসীর ডাঃ শাহজাহানের বাড়িতে ডাকাতি করেছে ১৫ জনের একটি ডাকাত দল ।  গত ১১ জুলাই শনিবার দিবাগত গভীর রাতে আমেরিকা প্রবাসীর দরজা ভেংগে বাড়িতে প্রবেশ করে । বাড়িতে থাকা  নারী-পুরুষদের হাতা বেধে কাঠের ও স্টীলের আলমারী ভাংচুর করে নগদ ১৫ লাখ টাকা ১৫ বড়ি স্বর্ণ লুট করে নিয়ে গেছে ডাকাত দলরা।
বাড়ির মালিকের বড় ছেলে কসবা উপজেলা বঙ্হবন্ধু পরিষদের সভাপতি বাবলু জানান;  বাড়ির উওর দিক দিয়ে প্রবেশ করেই দুই ভাগে বিভক্ত হয়ে এক এক করে ৬টি রুমে প্রবেশ করেছে ডাকাত দলরা। তাদের কাছে পাইপগানসহ দেশীয় অস্ত্র সস্ত্র ছিল। ঈদকে সামনে রেখে বিদেশ থেকে পাঠানো  আর সরকারি বেতনের টাকা সহ নগদ ১৫ লাখ টাকা, ১৫ বড়ি স্বর্ণঅলংকার  নিয়ে যায় ডাকাতরা। ডাকাতরা নিজ হাতে ঘরের মালামাল তছনছ করে ফেলে।


ডাকাতি ঘটনার সংবাদ পেয়ে কসবা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মহি উদ্দিন ঘটনাস্থান পরিদর্শন করেছেন।

ইদানিং কসবায় ডাকাতি সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তবে কসবা সদরে রাস্তা ঘাটে-দোকান পাটে গভীর রাত পর্যন্ত এক শ্রেণীর নেশাখোরের আড্ডা মারা বৃদ্ধি পেয়েছে। নাম প্রকাশ না করা সত্বে একজন জানান,কৃঞ্চপুর মাদ্রাসা মোড়,মড়া পুকুরপাড়    রাস্তা, কসবা থানা রোড়,কদম তলি,নোয়াগাও মোড় দোকান পাটে অধিক রাত পর্যন্ত বেকার যুবকরা আড্ডা মারার বিষয়টি জনমনে প্রশ্নবিদ্ধ করেছেন । এই বিষয়ে পুলিশ ও এলাকার কমিউিনিটি পুলিশিং কমিটি ব্যাপক তৎপর হওয়ার জন্য মাননীয় আইনমন্ত্রীর কাছে জোর দাবী জানিয়েছেন সচেতন মহল। এই দিকে কসবা থানা অফিসার ইনচার্জ (ওসি)গোলাম মোর্সেদ জানান; কসবায় দিনে ও রাতে সাদা পোশাকে পুলিশ টহলের ব্যবস্থা জোরদার করা হবে।






Shares