Main Menu

মহাপবিত্র বিশ্ব উরস শরীফ সফল করার জন্য কসবায় জাকের পার্টির শোভাযাত্রা

+100%-

প্রতিনিধি কসবা (ব্রাহ্মণবাড়িয়া) :: ব্রাহ্মণবাড়িযার কসবা উপজেলা জাকেরপার্টি,বাস্তুহারা ফ্রন্ট ও সকল সহযোগি ফ্রন্টের উদ্যোগে“মহাপবিত্র বিশ্ব উরস শরীফ ২০১৫”সফল করার জন্য গতকাল শুক্রবার জুম্মা নামাজের পর বিকালে বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জাকের পার্টি কসবা উপজেলার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্টের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খ.ম.হারুনুর রশীদ ঢালী সাংবাদিক।
উপজেলা জাকের পার্টি সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট কুমিল্লা সাংগঠনিক বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন,কসবা পৌর জাকের পার্টির  সভাপতি শাজিদুুল হক মুন্সী,কসবা উপজেলা বাস্তুহারা ফ্রন্টের সভাপতি মোঃশাহ আলম রানার,কসবা উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক গোলাম হাক্কানী ও প্রচার সম্পাদক মোঃ ফজলুল হক,জাকের পার্টি বাস্তুহারা ফ্রন্ট পৌর সভাপতি উদুদ রানা,উপজেলা সাধারণ সম্পাদক দুলাল মিয়া,বায়েক ইউপি সভাপতি আবু তাহের,কুটি ইউপি সভাপতি আলহাজ্ব শাহ আলম ভুইয়া,বাদৈর ইউপি সভাপতি এম এ লতিফ,মূলগ্রাম ইউপি সভাপতি মোঃ মজনু মিয়া,কায়েমপুর ইউপি সভাপতি মোঃ রাছেল(শফিক),খাড়েরা ইউপি দারুল ইসলাম ভুইয়া,মেহারী ইউপি হাজী জহিরুল ইসলাম ভুইয়া,গোপীনাথপুর ইউপি মোঃইদ্রিছ মিয়া,কসবা পশ্চিম ইউপি সভাপতি মোঃ দুদু মিয়া ও বাস্তুহারা ফ্রন্ট সভাপতি মোঃ জসীম উদ্দিন, কৃষক ফ্রন্টের সভাপতি ফরিদ মিয়া ,কসবা উপজেলা যুব ফ্রন্টের সাবেক সভাপতি মোঃ জিতু মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের পূর্বে কসবা পুরাতন বাজার প্লাজা মাকের্ট থেকে শত শত জাকেরান ও আশেকানরা হাতে পতাকা,ব্যানার ও ফ্যাষ্টুন নিয়ে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে স্বাধীনতা চত্বরে গিয়ে  শেষ হয়। জুম্মা নামাজে দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা করা হয়।
প্রধান অতিথি বলেন স্বাধীনতা ও ভাষা আন্দোলনের  সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান। একই সাথে তিনি এই শোভাযাত্রা সফল করার জন্য কসবা উপজেলার রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সংগঠন সহ অংশগ্রহণকারী  জাকেরানা,আশেকান মমিন মুসলামান,ভক্তফ্রন্টসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।






Shares