Main Menu

কসবায় সালিস বৈঠকে ব্যবসায়িকে পেটালেন যুবলীগ নেতা

+100%-


গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকায় হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তিকে প্রকাশ্যে সালিস সভায় পিটিয়েছেন যুবলীগ নেতা। আহত ব্যবসায়ি ইন্দ্রজিৎ কর্মকার (৫২) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌর এলাকার কর্মকার পাড়ার বাসিন্দা, স্বর্ণ ব্যবসায়ি ইন্দ্রজিৎ কর্মকারের সঙ্গে তাঁর ভাইদের পুকুর নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলছে। বিষয়টি মীমাংসার জন্য শুক্রবার রাতে পৌর সভার ওয়ার্ড কাউন্সিলর কামালের ব্যক্তিগত কার্যালয়ে সালিস সভা ডাকা হয়। সভার এক পর্যায়ে ইন্দ্রজিৎ কর্মকারকে মারধর করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।
ইন্দ্রজিৎ সরকারের পারিবারিক সূত্র জানায়, মারধরের তার চোখের বেশ ক্ষতি হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া হাসপাতাল থেকে তাকে কুমিল্লায় নিয়ে যাওয়া হচ্ছে। যুবলীগ নেতা শফিকুল ইসলাম আগে থেকেই ইন্দ্রজিৎ কর্মকারকে টাকা দেওয়ার জন্য হুমকি-ধামকি দিয়ে আসছিলেন। টাকা না দেওয়ায় তিনি এ কান্ড ঘটান।
অবশ্য যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম বলেন, ‘মারধর নয় আমি তাকে থাপ্পর দিয়েছি। ইন্দ্রজিৎ সরকার কথা না শুনায় থাপ্পর দেওয়া হয়। এখন রাজনৈতিক প্রতিপক্ষ আমার বিরুদ্ধে নানা ধরণের অপপ্রচার চালাচ্ছে’।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, বিষয়টি তিনি শুনেছেন। এটি এলাকায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। তবে লিখিত অভিযোগ নিয়ে থানায় কেউ আসেনি। অভিযোগ পেলে অবশ্যই মামলা হিসেবে নথিভুক্ত করা হবে।






Shares