Main Menu

কসবা মন্দভাগ স্টেশনে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদে বিক্ষোভ

+100%-

প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলাস্থ আখাউড়া-চট্রগ্রাম রেল পথ নামক মন্দভাগ রেল স্টেশনে ট্রেইন যাত্রীদের কাছ থেকে নিধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত টিকেট ভাড়া আদায়ের প্রতিবাদে গতকাল(১ নভেম্বর) শুক্রবার  বিকাল(সাড়ে চারটায়)  স্থানীয় জনগণ ও রেলযাত্রীরা এক  বিক্ষোভ করেছেন। মন্দভাগ রেল স্টেশনে এড. মফিজুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সভায় প্রধান অতিথি ছিলেন বায়েক ইউপি চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন।এতে বক্তব্য রাখেন বায়েক ইউপি সদস্য আব্দুল বারেক, ইউপি সদস্য মঙ্গল মিয়া, সাবেক ইউপি সদস্য মো.রেনু মিয়া,বায়েক গ্রামের শাহজাহান,চানখলা গ্রামের আশিক মিয়া.মন্দভাগরেলস্টেশনের কলা ব্যবসায়ী মো. ফিরোজ মিয়া, মানিক মিয়া  প্রমুখ্ ।
বক্তারা বলেন মন্দভাগ রেলস্টেশন বড় মাস্টার আসাদ মিয়া সরকারের নিধারিত ভাড়ার চেয়ে চট্রগ্রাম গামী কর্ণফুলি ট্রেইনের প্রতি টিকেট থেকে ৫টাকা হারে বেশী না দিলে যাত্রীদের টিকেট প্রদান করেন না। এবং প্রকাশ্য মদ পান করে নারী পুরুষ যাত্রীদের সাথে অশুভু আচারণ সহ রেল স্টেশনের টয়লেটটি তালা ঝুলানোর ফলে মহিলা যাত্রীরা অসুবিদাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলেন।  মন্দভাগ রেলস্টেশন আসাদ মাস্টারের এই অনিয়ম বন্ধ না হলে আগামীতে ব্যাপক ভাবে এলাকার জনগণ নিয়ে  রেল অবরোধ করার ঘোষণা দেন বিক্ষোভকারীরা।
অবশেষে বিক্ষোভকারীদের তোপের মুখে পড়েন মন্দভাগ রেল স্টেশন মাস্টার আসাদ মিয়া। এক পর্যায়ে
মন্দভাগ স্টেশন মাষ্টার আসাদ মিয়া মদপান করার কথা অস্বীকার করে বলেন ভাংতি টাকার জন্য কোনো কোনো সময় অতিরিক্ত টাকা রাখতে হচ্ছে ।






Shares