Main Menu

কসবায় স্বামীর হাতে স্ত্রী খুন

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামে রোজিনা আক্তার (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছে।
জানা গেছে, বিগত ২০০৩ সালে কসবা উপজেলার মূলকগ্রাম ইউনিয়নের নিবরা গ্রামের মৃত সুরুজ মিয়ার কন্যা রোজিনা বেগমের সাথে একই উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের সোহাগ মিয়ার বিয়ে হয়। তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। যৌতুকের জন্য সোহাগ মিয়া তার স্ত্রীর উপর প্রায়ই নির্যাতন চালাতো বলে অভিযোগ রয়েছে। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে সোহাগ তার স্ত্রী রোজিনাকে নির্যাতনশেষে মুখে বিষ ঢেলে দিয়ে কসবা হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাকে জেলা সদর হাসপাতালে পাঠানোর পথেই সে মারা যায়। এদিকে মৃত রোজিনাকে বাড়িতে নিয়ে বিষপানে স্ত্রী আত্মহত্যা করেছে মর্মে কসবা থানায় একটি সাধারণ ডায়রি করে বাড়ি থেকে পালিয়ে যায়। গতকাল দুপুরে কসবা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে ঘটনার পরই রোজিনার ঘাতক স্বামীসহ পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে বলে পুলিশ জানায়। রোজিনার মা জানায়, তার মেয়েকে নির্যাতনশেষে স্বাসরোধে হত্যা করে পুরো ঘটনা আড়াল করতে বিষপানে রোজিনা আত্মহত্যা করেছে মর্মে কসবা থানায় সাধারণ ডায়রি করে বাড়ির লোকজন পালিয়ে যায়।

কসবা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো.বদরুল আলম তালুকদার জানান, ‘কসবা হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্যে জানা যায় বিষপানের পর রোজিনাকে প্রথমে কসবা হাসপাতালে আনার পর অবস্থা বেগতিক দেখে জেলা সদর হাসপাতালে পাঠানোর পথিমধ্যে মারা যায়। বিষপানের আলামত থাকায় কসবা থানায় প্রাথমিক অবস্থায় অপমৃত্যু হিসেবে জিডি করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাবার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’






Shares