Main Menu

কসবায় ব্রিজ ভেঙ্গে যাওয়ায় দীর্ঘ যানযট॥ দুর্ভোগে হাজার হাজার যাত্রী

+100%-

মোঃ শাহপরান ॥ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কুমিল্লা-সিলেট মহাসড়কে একটি ব্রিজ ভেঙ্গে যাওয়াতে হাজার হাজার যানবাহন চলাচল বন্ধ হয়ে দীর্ঘ ৪ কিলো মিটার সড়কে যানযটের সৃষ্টি হয়েছে।ফলে দুর্ভোগে পড়েছে এ সড়কে যাতায়াত করা হাজার হাজার যাত্রী।
জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কালামুড়িয়ায় একটি ব্রিজ ভেঙ্গে গেলে উভয় প্রান্তে এ সড়ক দিয়ে চলাচল করা হাজার হাজার গাড়ি যাতায়াত বন্ধ হয়ে কালামুড়িয়া থেকে কুটি চৌমুহনী পর্যন্ত প্রায় দীর্ঘ ৪ কিঃমিঃ সড়ক জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। যতই সময় গড়াচ্ছে যানজট ক্রমেই আরও দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। ফলে দুর্ভোগে পড়েছে এ সড়ক দিয়ে চলাচল করা হাজার হাজার যাত্রী। তীব্র গরমে তারা অতিষ্ঠ হয়ে যান থেকে নেমে চলাচল করছে। জনৈক বাস যাত্রী বলেন, আমার মা দীর্ঘ দিন যাবত অসুস্থ হওয়াতে কুমিল্লা মেডিকেলে তাকে নিয়ে যাচ্ছি চিকিৎসা করাতে।এখন এ যানজটে পড়ে এই ভ্যাপসা গরমে মা আরও অসুস্থতা বোধ করছেন।যানজট যে কখন ছাড়ে তা নিয়ে চিন্তিত।

যানজট নিরসনে এবং যাত্রীদের নিরাপত্তা প্রদানে কসবা থানা পুলিশ নিয়োজিত রয়েছে।
ইতিমধ্যে, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তারা ভাঙ্গা ব্রিজটি পরিদর্শন করেছে এবং ভাঙ্গা ব্রিজটির স্থলে বিকল্প পন্থায় যান চলাচলের জন্য পরিকল্পনা করে কাজ শুরু করেছে।

এ খবর লেখা পর্যন্ত যানবাহন আরও দীর্ঘ হচ্ছিল।






Shares