Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ভাই হত্যা মামলার আসামী ডাকাত আশরাফুল সহ দুইজন গ্রেফতার

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ভাই রহিজ ও ফয়েজ হত্যা মামলার আসামী ডাকাত আশরাফুল ও ইমুন চৌধুরীসহ দুইজনকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।
উল্লেখ যে, উপজেলার মূলগ্রাম ইউপির নিমবাড়ি গ্রামের মরহুম লাবু মিয়ার পুত্র রহিজ মিয়াকে গত ১০ এপ্রিল ২০১৭ সালে এবং ফয়েজ মিয়াকে ১৩ মার্চ ২০২১ইং একই গ্রামের প্রতিপক্ষ জাকির হোসেন,সাক্কু মিয়া গংরা হত্যা করেন। পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিওিতে হত্যা মামলার আসামী ইমুন চৌধুরী পিতা মৃত- মাজু চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া ও অপর আসামী আওয়াল মিয়ার পুত্র ডাকাত আশরাফুলকে ঢাকা থেকে গতকাল গভীর রাতে পৃথক পৃথক ভাবে গ্রেফতার করে।
আজ মঙ্গলবার দুপুরে কসবা-আখাউড়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান অফিসার ইনচার্জএর কার্যালয়ে সাংবাদিকদেরকে জানান,ফয়েজ হত্যা মামলার দুইজনকে গ্রেফতার করা হয়েছে । অবশিষ্ট আসামীদেরকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রেখেছেন।

অপর দিকে ফয়েজ হত্যার পর গ্রামের লোকজন উওেজিত হয়ে আসামীদের বাড়ি ঘর ভাংচুরসহ লুটপাট, ক্ষয়ক্ষতির করার অপরাধে ফয়েজ হত্যা মামলার আসামীর স্ত্রী জুমেলা খাতুন বাদী হয়ে কসবা থানায় ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। উক্ত মামলায় ৩জনকে গ্রেফতার করার কথা  জানান। গ্রেফতার কৃতরা হলেন; রুস্তম মিয়া,শামীম মিয়া ও শরিফ মিয়া।এই সময় কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভুইয়া উপস্থিত ছিলেন।






Shares