Main Menu

ব্রাহ্মণবাড়িযার কসবায় আইনন্ত্রীর বিশেষ বরাদ্ধ থেকে ১০লাখ টাকায় ২৯টি সরকারি প্রাঃ বিদ্যালয়কে ৬শত বেঞ্চ প্রদান

+100%-
কসবা প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনন্ত্রী আনিসুল হকের বিশেষ বরাদ্ধ টিআরের টাকা থেকে ১০লাখ টাকায় ২৯টি সরকারি প্রাঃবিদ্যালয়কে ৬শত বেঞ্চ প্রদান করা হয়।
আজ সকালে কসবা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্বরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার  আয়োজিত সভায় উপজেলার ২৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ৬শত বেঞ্চ প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন; কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভুইয়া জীবন,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃমনির হোসেন,কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম প্রমুখ।
এই সময় কসবা উপজেলা প্রকল্প কর্মকর্তা তাপস চক্রবর্তী, উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কসবা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও শিক্ষক, সাংবাদিক,জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা বাদ্ধব বলেই শিক্ষার মান উন্নয়নে আইনমন্ত্রী আনিসুল হক এমপি টিআরের বিশেষ বরাদ্ধ থেকে ১০লাখ টাকায় ৩শত জোড়া(৬শত) বেঞ্চ উপজেলার ২৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে প্রদান করেন।  বিতরণকালে ২৯স্কুলের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
বক্তারা আরো বলেন; উপজেলায় ১৬৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে ২৯টি স্কুল প্রদান করা হয়েছে অবশিষ্ট বিদ্যালয় গুলোকে পর্যায়ক্রমে আইনমন্ত্রী আনিসুল হক বিশেষ বরাদ্ধ থেকে প্রদানের অভিমত প্রকাশ করেন।






Shares