Main Menu

কসবা পৌরসভা থেকে ৩৩০ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বহি প্রদান

+100%-
কসবা প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার উদ্যোগে ৩৩০জন বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীকে ভাতা বহি প্রদান করা হয়।
প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর নির্দেশে সরকারের বিধি মোতাবেক বিনাপয়সায়  কসবা পৌর সভার ৯টি ওয়ার্ডের প্রকৃত ৩৩০জন বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীর তালিকা করে ভাতা বহি প্রদান করা হয়।
আজ দুপুরে কসবা ইমাম স্কুল মাঠ চত্বরে পৌর সভার ৯টি ওয়ার্ডের ৩৩০জন বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীকে ভাতা বহি প্রদান করেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল।
এই সময় কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃমনির হোসেন,কসবা পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রগুু মিয়া,পৌর কাউন্সিলর আবু জাহের,পৌর কাউন্সিলর এনামুল হক ছোটুন, পৌর কাউন্সিলর আবু ছায়েদ,পৌর কাউন্সিলর হেলাল সরকার,পৌর কাউন্সির সাইদুল ইসলাম সজিব, পৌর কাউন্সিলর জসীম উদ্দিন,পৌর কর্মকর্তা রুস্তম খা,আনিসুল হক,সমুন প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন; প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রী বিনা পয়সায় অসহায় বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদেরকে ভাতা বই দিয়েছেন। কেউ এই ভাতা বহি নিয়ে কেউ কোনো প্রকার  দালালি করলে আমি তাদেরকে ছাড় দিবো না বলেই আপনাদেরকে উপস্থিতি করে আমি নিজের হাতে আপনাদের হাতে তুলে দিলাম।
কসবা পৌরসভার ৯টি ওযার্ডের ৬৯জনকে বয়স্ক ভাতা, ৫৪জনকে বিধবা ভাতা ও ২০৭জনকে অসচ্ছল প্রতিবন্ধী মোট ৩৩৯জনকে ভাতা বহি প্রদান করা হয়েছে।





Shares