Main Menu

কসবায় সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

+100%-

কসবা প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ লোকমান হোসেন বলেন, জনগণ যেমন পুলিশের বন্ধু তেমনি ভাবে সাংবাদিককেও সহকর্মী ও বন্ধু মনে করি। সাংবাদিকরা প্রকৃত পক্ষে দেশের বৃহৎ শক্তি। তিন মাসের মধ্যে কসবা থেকে মাদক মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন। আমরা ভালো কাজ করলে সাংবাদিকরা প্রশংসা করবে । আবার খারাপটাও বস্তনিষ্ঠভাবে তুলে ধরবে। স্থানীয় সাংবাদিকদের ছাড়া মাদক সহ অপরাধ মুক্ত করা সম্ভব নয় বলে আপনারদের সহযোগিতা চাই।
আজ দুপুরে কসবা থানা অফিসার ইনচার্জ এর স্ব কক্ষে কসবা উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের সম্পর্কে এভাবে নিজের মনোভাব তুলে ধরেন তিনি। পুলিশ গত তিন মাসে বদলে গেছে, তাই আইনমন্ত্রীর এলাকায় মাদক পাচারকারী ও সহযোগিতাকারীদেরকে ছাড় দেওয়া হবে না।
মতবিনিময় সভায় কসবা থানা পরিদর্শক তদন্ত আসাদুল ইসলাম ও কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক নেতা খ.ম.হারুনুর রশীদ ঢালী বক্তব্য রাখেন।
সাংবাদিকদের দল নেতা খ.ম.হারুনুর রশীদ ঢালী পুলিশকে ভালো কাজের জন্য কসবা উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন ক্লাব এর সকল সদস্যরা সহযোগিতা করার কথা ব্যক্ত করেন।
কসবা উপজেলা প্রেসক্লাব ও টেলিভিশন ক্লাবের যথাক্রমে সাংবাদিক মোবারক হোসেন চৌধুরী,প্রফেসর মো:কবীর হোসেন, এস এম নাছির উদ্দিন খান,জুলেখা আক্তার ফারজানা রশীদ ঢালী,মো:নাজমুল হক,বায়োজিদ পাঠান ঢালী, আফরোজা রশীদ ঢালী,আকলিমা রশীদ ঢালী,মো: গিয়াস উদ্দিন,জহিরুল ইসলাম, মো:মিজান, মো: মহিউদ্দিন, খোকন তাজসহ টেলিভিশন ক্যামেরাম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।






Shares