Main Menu

কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  পিতা ও পুত্রের মর্মান্তিক মৃত্যু

+100%-
কসবা প্রতিনিধি: কসবা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  পিতা ও  পুত্র মর্মান্তিক মৃত্যু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পিতা ও  পুত্র মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ ২০জুন রোববার সকালের দিকে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- হাতুড়াবাড়ি গ্রামের আব্দুল খালেক মিয়ার পুত্র গোলাম মাওলা (৩২) ও গোলাম মোস্তফার শিশু ছেলে জোবায়ের (৭)।
পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সূত্রে জানা যায়, আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে নতুন ফ্রিজ কিনেছেন হাতুড়াবাড়ি গ্রামের গোলাম মাওলা। আজ নতুন কেনা ফ্রিজের জায়গা করার জন্য স্টিলের শোকেস সরাতে গিয়ে গোলাম মাওলা, তার স্ত্রী রোজিনা ও দুই ছেলে-মেয়ে বিদ্যুস্পৃষ্ট হন। এ সময় বাড়ির অন্যরা এসে তাদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক পিতা–পুএকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মরহুম গোলাম মাওলার স্ত্রী রোজিনা আক্তারকে ব্রা‏হ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঁইয়া   পিতা-পুএর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।খবর পেয়ে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ ইল আলম ঘটনাস্থল পরির্দেশন করেন।





Shares