Main Menu

কসবায় পাক্ষিক অপরাধপত্র’র যুগপূর্তিতে একুশ জনকে সম্মাননা স্মারক প্রদান

+100%-

কসবা প্রতিনিধি : যুগের সাক্ষী হলো পাক্ষিক ‘অপরাধ পত্র’। ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী উপজেলা কসবা থেকে প্রকাশিত সংবাদপত্রটি পাঠকপ্রিয়তার কারণেই দীর্ঘ ১২ বছর অতিক্রম করে পাঠক হৃদয়ে স্থায়ী আসন গড়েছে। পাঠকনন্দিত এই সংবাদপত্রটির ১২তম বর্ষপূর্তি উপলক্ষে মুক্তিযুদ্ধ, শিক্ষা, সাংবাদিকতা ও জনসেবায় বিশেষ অবদানের জন্য একুশ জনকে ‘পত্র স্মারক সম্মাননা-২০১৯’ প্রদান করা হয়েছে।

১৮ ফেব্রুয়ারি মঙ্গগলবার দুপুরে কসবা নতুন বাজারস্থ আলতাফ প্লাজায় এ উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাক্ষিক ‘অপরাধ পত্র’র সম্পাদক প্রকাশক ও কসবা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি খ.ম. হারুনুর রশীদ ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম, কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভূইয়া রঙ্গু, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহিন, কসবা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির, সাপ্তাহিক অগ্নিবাণী পত্রিকার সম্পাদক মিয়া মো: নুরুল হক,কসবা মাইক্রো সমিতির সভাপতি মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন,কসবা পৌর ছাত্রলীগ সভাপতি সৈকত আলী,কসবা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,পৌর কাউন্সিলর রগুু মিয়া, আবু ছায়েদ,হেলাল সরকার।

অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে মরহুম অ্যাড. সিরাজুল হক (বাচ্চু মিয়া) এবং উপজেলার সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হিসেবে মরহুম আলহাজ্ব এ.বি. সিদ্দিককে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া সাংবাদিকতায় জেলা সদর ও বিভিন্ন উপজেলার ১৫ জন, শিক্ষকতায় দুইজন, সমাজসেবায় দুইজনসহ মোট ২১ জনকে ‘পত্র স্মারক-২০১৯’ প্রদান করা হয়েছে। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিশিষ্ট টিভি উপস্থাপক ও সাংবাদিক আল আমিন শাহিন।






Shares