Main Menu

কসবায় পরিবারের সদস্যদের ভালোবাসায় ৫৩তম জন্মদিনে সিক্ত হলেন সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পরিবারের সদস্যদের ভালোবাসায় ৫৩তম জন্মদিনে সিক্ত হলেন সাংবাদিক খ.ম.হারুনুর রশীদ ঢালী। শনিবার দিবাগত রাত রেবাবার ১২টা ১মিনিটে পরিবারের সদস্যদের নিয়ে একান্ত ভাবে ফুল আর কেক কেটে ৫৩তম জন্মদিন পালন করা হয়।

২৫ অক্টোবর খ.ম.হারুনুর রশীদ ঢালীর ৫৩তম জন্মদিন। ১৯৬৭ সালের এই দিনে জেলার কসবা উপজেলার কানঞ্চমুড়ি গ্রামে জন্মগ্রহণ করেন। বাবা মরহুম এম এ আহাম্মদ পাঠান ও মা মরহুমা জয়ধনের নেছা।
৭ ভাই-বোনের মধ্যে তিনি দ্বিতীয়। সর্বপ্রথম কসবা থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ।
কুমিল্লা থেকে প্রকাশিত চৈতালীতে কবিতা প্রকাশ,কুমিল্লার সাপ্তাহিক আমোদ, রংধনু,সাপ্তাহিক সমাজ কন্ঠ’র চিফ রিপোর্টার,সাপ্তাহিক জনকন্ঠ,দৈনিক সংবাদ,দৈনিক শক্তি, সাবেক আলোক চিত্র ও ফটো সাংবাদিক,জাতীয় দৈনিক ও আঞ্চলিক দৈনিক পত্রিকায় কাজ করেছেন।
বর্তমানে পাক্ষিক অপরাধ পত্র’র সম্পাদক প্রকাশক, মোহনা টিভি কসবা উপজেলা প্রতিনিধি,মাদক মুক্ত কসবা চাই ও বাংলাদেশ মানবাধিকার কমিশন (বি এইচ আর সি) কসবা উপজেলার সভাপতি,কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,কসবার সাংবাদিকতায় রয়েছে তাঁর বণ্যাঢ্য জীবন।

তিনির পরিবারের সদস্যরাও এই পেশায় জড়িত।  মিথ্যা মামলায় হয়রানি হতে হয়েছে। তবুও তিনি মহান পেশা থেকে তাঁকে দমাতে পারেনি।

তিনি ৫৩ বছর বয়সেও ডিটিভি প্রচারণী মিডিয়ার অপরাধ পত্র ও কসবা টিভি(আইপি) সরকারের আইনমন্ত্রী আনিসুল হক এর উন্নয়নমূলক কর্মকান্ডসহ সামাজিক,সাংস্কৃতিক সংগঠনসহ এলাকার মানুষের সেবায় কাজ করে চলেছেন।

তিনি সত্যবাক হিসেবে কবিতা,ফিচার গল্প কাহিনী লেখেছেন ও সাংবাদিকতায় অনেক সম্মাননা পেয়েছেন এবং জেলা-উপজেলায় পর্যায়ে সাংবাদিক সহ গুণীজনদেরকে সম্মাননা স্মারকও প্রদান করেছেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রধানগণ জন্মদিনে শুভেচ্ছা জানান।






Shares