Main Menu

কসবায় জিয়াউল মাইজ ভান্ডারীরর ট্রাস্টের হক কমিটির উদ্যোগে অসহায়দের মাঝে ৫ হাজার মাস্ক বিতরণ

+100%-

কসবা প্রতিনিধি::  শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাগুারী ট্রাস্ট গাউছিয়া হক কমিটি কুটি ইউনিয়ন শাখার উদ্যোগে করোনা ভাইরাসের কবল থেকে মুক্তিসহ জনসচেতনতা বৃদ্ধি করতে কসবা উপজেলা সদর, কুটি চৌমুহনী,কাঠের পুল এবং কুটি ইউনিয়ন পরিষদের সামনে অসহায় মানুষের মাঝে ৫ হাজার স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়।
আজ শনিবার দুপুর থেকে এই র্কমসূটি পালিত হয়। মাস্ক বিতরণ কর্মসূচির প্রধান অতিথি ছিলেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল।
বিশেষ অতিথি ছিলেন; কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন,কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদুর রহমান স্বপন। বক্তব্য রাখেন; ব্রাহ্মণবাড়িয়া জেলা গাউছিয়া হক কমিটির সমন্বয়কারী কিবরিয়া চেরাগী,কুটি ইউনিয়ন হক কমিটির সভাপতি এমরান ভাগুারী প্রমুখ। এই সময় শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাগুারী ট্রাস্ট গাউছিয়া হক কমিটির নেতা কর্মীগণ মাস্ক বিতরণে সহায়তা করতে দেখা যায়।
কর্মসূচিতে গরীব অসহায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বলেন;করোনা ভাইরাসের কবল থেকে মুক্তি পেতে হলে নিজেরাই সচেতন হয়ে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ করেন এবং শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাগুারী ট্রাস্ট গাউছিয়া হক কমিটি কুটি ইউনিয়ন শাখার উদ্যোগে মানবতার সেবায় এগিয়ে এসেছেন।






Shares