Main Menu

কসবায় গুণীজন সংবর্ধনা ও মেধাবৃত্তি প্রদান

+100%-

রুবেল আহমেদ : কসবায় বৃহস্পতিবার দুপুরে সৈয়দাবাদ সরকারী আদর্শ কলেজ হলরুমে আলহাজ্ব শফিকুল ইসলাম মিয়া খাঁ মাষ্টার স্মৃতি পাঠাগারের উদ্যোগে গুণীজন সংবর্ধনা ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে কলেজের ১১ জন মেধাবী শিক্ষার্থী মেধাবৃত্তি ও গুণীজন হিসেবে ৭১ রণাঙ্গনে দেশের জন্য জীবন উৎসর্গকারী গ্রামের দুই শহীদ বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সংবর্ধনা দেয়া হয়। এরা হলেন শহীদ বীর মুক্তিযোদ্ধা সেলিম খান ও পরেশ চন্দ্র মল্লিক।

অনুষ্ঠানে শহীদ বীর মুক্তিযোদ্ধা সেলিম খানের পরিবারের পক্ষে ছোট ভাই আনোয়ার হোসেন খান ও পরেশ চন্দ্র মল্লিকের পরিবারের পক্ষে ভাতিজা নারায়ন চন্দ্র মল্লিক এ সম্মাননা পদক গ্রহন করেন। স্মৃতি পাঠাগারের পক্ষ থেকে ১১ জন মেধাবী শিক্ষার্থীকে ৪ হাজার টাকা করে মেধাবৃত্তি প্রদান করা হয় ।

সৈয়দাবাদ আদর্শ সরকারী কলেজের প্রভাষক তাজুল ইসলামের সঞ্চালনায় ও অধ্যক্ষ আবদুন নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে আলহাজ্ব শফিকুল ইসলাম মিয়া খাঁ মাষ্টারের স্মৃতিচারন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড.লিয়াকত আলী খান, মিয়া খাঁ মাষ্টারের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি সাখাওয়াত হোসেন খান, পুত্রবধু হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধূরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খান, সাবেক চেয়ারম্যান এডঃ ইকবাল হোসেন ভ’ইয়া, যুবলীগ নেতা আলমগীর ভূইয়া, বাচ্চু ভূইয়া ও ছাত্রলীগ নেতা শ্যামল ভূঁইয়া প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।






Shares